রাঙ্গামাটির মগবানের দরিদ্র পরিবারকে নিজস্ব অর্থায়নে নির্মিত ঘর বুঝিয়ে দিলেন সচিব পবণ চৌধুরী

438

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-দরিদ্র অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য বলে মন্তব্য করেছেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান সচিব পবণ চৌধুরী। তিনি বলেন, সমাজের বিত্তবানরা যদি একটি সচেতন হয় তাহলে আমাদের সমাজ থেকে দারিদ্রতা দুর হয়ে যাবে।
শনিবার (২৪ অক্টোবর) সকালে মগবান ইউনিয়নের দরিদ্র পরিবারকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান সচিব পবণ চৌধুরীর নিজস্ব অর্থায়নে নির্মিত ঘর বুঝিয়ে দেয়ার সময় তিনি এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, রাঙ্গামাটি সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পণ দেওয়ান, সদর উপজেলা অফিসের কর্মকর্তা হিরো বড়ুয়াসহ মগবান ইউনিয়নের মেম্বারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, যে করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তা ৬৪ জন দায়িত্ব প্রদান করেন। বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবণ চৌধুরীকে রাঙ্গামাটির দায়িত্ব প্রাদন করেন। মগবান ইউনিয়ন পরিদর্শন কালে সচিব পবণ চৌধুরী দরিদ্র এই পরিবারটিকে নিজস্ব অর্থায়নে ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুত প্রদান করেন।