থানচি সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপিঃ উদ্বোধন করবেন মডেল থানা ভবন

516

থানচি প্রতিনিধিঃ-বান্দরবানের থানচি উপজেলায় পুলিশের হবে জনগনের প্রকৃত সেবক এবং থানচিবাসীদের পুলিশের বিভিন্ন সেবা নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। এরই ধারাবাহিকতায় মডেল থানচি থানা নব-নির্মিত বহুতল ভবন শুভ উদ্বোধনের জন্য বৃহস্পতিবার (১৫ অক্টোবর) থানচি উপজেলা সফরে আসছেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে মন্ত্রীর আসাদুজ্জামান খান এমপি।
এ ছাড়াও পুলিশের সেবা উন্নয়নের হাইল্যান্ডরস পার্ক অ্যান্ড রিসোর্স ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এই উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনীদের যৌথ ব্যবস্থাপনায় মন্ত্রীর আগমনের নিরাপত্তা বেষ্ঠনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মন্ত্রীর আগমনের প্রস্তুতিতে জনগুরুত্বপূর্ণ স্থান গুলিতে গেইট, ব্যানার ফেস্টুন সোভা পাচ্ছে।
পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রীর বীর বাহাদুর (উশৈসিং) এমপি থানচি উপজেলাকে একটি মডেল উপজেলা পরিনত করার স্বপ্ন রুপান্তরের অক্লান্ত শ্রম দিয়ে যাচ্ছেন মন্ত্রীর শ্রমের মর্যাদায় এবং তাঁর নির্দেশে ২০১৮-২০ অর্থসালে প্রায় সাড়ে ৯ কোটি টাকা ব্যয়ের গণপূর্ত বিভাগের আর্থায়নের থানচি উপজেরা এক মাত্র থানাকে ৪র্থ তলা ভবন নির্মান কাজ সমাপ্ত ঘটে। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মন্ত্রী দায়িত্ব পাওয়ার ২য় বারের থানচি উপজেলা সরকারি সফর।
থানচি থানা অফিসার ইনচার্জ মোঃ সাইফুর উদ্দিন আনোয়ার বলেন, বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে মন্ত্রীর আসাদুজ্জামান খান এমপি মহোদয় থানচি আগমনের লক্ষ্যে নিরাপত্তা বেষ্ঠনিসহ সকল প্রস্তুতি ইতিমধ্যে কর্মসম্পাদন করা হয়েছে।
নির্বাহী প্রকৌশলী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন এবং বান্দরবান জেলা উপজেলা পুলিশের উর্ধতম কর্মকর্তারা উপস্থিত থাকবেন।