স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় দীঘিনালায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষন মাস অক্টোবর উদ্বোধন

410

সোহেল রানা দীঘিনালাঃ-মুজিব বর্ষের অঙ্গীকার সড়ক হবে সংস্কার প্রতিপাদ্য বিষয়কে ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এলজিইডি আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ কাজের উদ্বোধন করা হয়েছে।
সোমরাব (১২অক্টোবর) সকাল ১১টায় উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এলজিইডি আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ কাজের অংশ হিসেবে উপজেলার কাম্যাকছড়া এলাকার গ্রামীন সড়ককে ছোট ছোট গর্ত ও ভাঙ্গা মেরামতের কাজের উদ্বোধন করে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম ও খাগড়াছড়ি জেলা নির্বাহী প্রকৌশলী মো: হাছান আলী। এসময় উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মো: রাজু আহমেদ, দীঘিনালা উপজেলা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।
জেলা নির্বাহী প্রকৌশলী মো: হাছান আলী উদ্বোধন কালে বলেন, খাগড়াছড়ি জেলা প্রায় ১০০কিলোমিটার গ্রামীন সড়ক সংস্কার করা হবে, মুুুজিব বর্ষের আমাদের অঙ্গীকার গ্রামীন সড়কে কোন গর্ত থাকবে না, যাতে করে গ্রামীন জনগন সড়কে চলাচল করতে কোন সমস্যা না হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: কাশেম বলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এলজিইডি আওতায় গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর ২০২০ উদ্বোধনের মাধ্যমে উপজেলা রাস্তাগুলো দ্রুত সংস্কার করা হবে, যাতে করে জনগনের যাতায়াতের করতে সুবিধা হবে।
উপজেলা প্রকৌশলী মো; রাজু আহমেদ বলেন, দীঘিনালা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় মোবাইল ম্যান্টেনেজ এর মাধ্যমে ১০কিলোমিটার সড়ক ছোট ছোট গর্ত ও ভাঙ্গা স্থানগুলো সংস্কার করা হবে।