অসহায় হতদরিদ্র ছাত্র-ছাত্রী মাঝে দীঘিনালা জোনের আর্থিক অনুদান প্রদান

462

সোহেল রানা, দীঘিনালাঃ-পার্বত্যঞ্চলে শান্তি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নিরলস ভাবে কাজ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। আর সব সময় সকল সম্প্রদায়ের জন্য সাহায্য সহযোগিতাসহ চিকিৎসায় সেবা প্রদান করে যাচ্ছে সেনাবাহিনী। আর এই আলোকে খাগড়াছড়ির দীঘিনালা জোনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র পাহাড়ি-বাঙালি ছাত্র-ছাত্রী একাদশ শ্রেণিতে কলেজে ভর্তি এবং বই ক্রয়ের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।
বুধবার (৯সেপ্টেম্বর) দীঘিনালা সদরে অসহায় হতদরিদ্র পাহাড়ি-বাঙালি ছাত্র-ছাত্রী মাঝে পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।
দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, পার্বত্যাঞ্চলে জোন থেকে অসহায় দরিদ্রদের মাঝে আর্থিক অনুদান, চিকিৎসা সেবা, চিকিৎসার জন্য অনুদান দেয়া হয়। এছাড়াও তিনি আরো বলেন, এ ধরনের সাহায্য সহযোগীতা চলমান থাকবে।
উপজেলার রশিকনগর এলাকার মো: জহিরুল ইসলাম অনুদান পেয়ে বলেন, টাকা কারনে আমার কলেজ ভর্তি অনিশ্চিত ছিল, জোনের অনুদান পেয়ে এখন আমি কলেজে ভর্তি হতে পারব।
মেরুং এলাকার মঙ্গল কান্তি চাকমা বলেন, অনেক কষ্ট করে বাবা মায়ের সাথে চাষের কাজ করে পড়ালেখা করে এসএসসি পাশ করেছি, টাকা অভাবে আমার পড়ালেখ বন্ধ হয়ে যাওয়া উপক্রম হয়, দীঘিনালা জোনের দরখাস্ত করেছি আর্থিক সাহায্য জন্য, জোনে থেকে আমাকে ৫হাজার টাকা দিয়েছে এখন আমি কলেজে ভর্তি হতে পারব।