বান্দরবানে করোনায় কর্মহীনদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

199

রাহুল বড়ুয়া ছোটন, বান্দরবানঃ-বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর আওতায় কোভিড ১৯ (করোনা ভাইরাসের) প্রাদুর্ভাবের কারনে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী (ফুড প্যাকেজ) বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর উদ্যোগে বান্দরবান জেলা সদরের ক্যাচিংঘাটার নতুন পাড়া, বালাঘাটা এলাকাসহ বিভিন্ন এলাকার অসহায় দু:স্থ শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী (ফুড প্যাকেজ) বিতরণ করা হয়। এসময় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবন, সুজিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ, পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর, নির্বাহী সদস্য মো.খলিলুর রহমান সোহাগ, ইউনিট লেভেল অফিসার মো.মোশারফ হোসাইন, যুব প্রধান মো.মনিরুল ইসলাম, উপ যুব প্রধান ফয়সাল বিন মোস্তাফিজ, বিভাগীয় প্রধান মেহেদী হাসান সোহেলসহ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট জানায়, করোনাকালীন সময়ে বান্দরবান জেলার বিভিন্ন অসহায় দু:স্থ ১ হাজার ৭শত ৫০ পরিবারের মাঝে এর আগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।