দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ ডায়াবেটিস ও কিডনি রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি

441

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-পাহাড়ের সংবাদপত্রের জনক, সাংবাদিকতার বরপুত্র চারন সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ ডায়াবেটিস ও জটিল কিডনি রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে সিসিইউ ভর্তি করানো হয়েছে।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে তার নিজ বাস ভবনে অসুস্থ হয়ে পড়লে শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়। পরবর্তীতে হাসপাতালের কত্বব্যরত চিকিৎসক বিভিন্ন রোগের পরীক্ষার-নিরীক্ষা দেয়ার পর পরীক্ষায় ডায়াবেটিস ও জটিল কিডনি রোগে আক্রান্ত ধরা পড়ে।
তাই রবিবার (৬ সেপ্টেম্বর) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল থেকে চট্টগ্রামে নিয়ে আসা হয়। বর্তমানে ম্যাক্স হাসপাতালে ডাক্তারদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছে।
এর আগে গত কয়েক দিন ধরে তার শারীরিক অবস্থা ভালো যাচ্ছিল না। গত শুক্রবার রাত থেকে তিনি বমি শুরু করলে গত শনিবার তাকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। রাঙ্গামাটিতে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার পর তার ডায়াবেটিস ও কিডনির সমস্যা দেখা দেয়। রাঙ্গামাটি হাসপাতালে আরএম ও বিশেষজ্ঞ ডাক্তার তাকে চট্টগ্রামে রেফার করে।
বর্তমানে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি হার্ট বিশেষজ্ঞ ডাক্তার রেদোয়ান, কিডনি বিশেষজ্ঞ ডাঃ রতন সাহা, ডায়াবেটিস ডাক্তার মাসুদ করিম এর তত্ত্বাবধানে রয়েছে।
তার শনিবার বমির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হলেও বর্তমানে বমির সমস্যা নেই। তবে দূর্বলতার কারণে তিনি বেশ অসুস্থ বোধ করছেন। তার শারীরিক অসুস্থতা আরো যাতে ভালো হয় তার জন্য রাঙ্গামাটির সকল জন সাধারণ ও শুভাকাঙ্খীদের কাছ থেকে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।
এদিকে, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ এর অসুস্থতার খবর পেয়ে রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবানসহ বিভিন্ন মহল থেকে তার দ্রুত সুস্থতা ও দোয়া কামনা করেছেন।