ঢাকার নেজাম উদ্দিন ফকির ও তার বাহিনীর নির্যাতন, প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

350

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-কেপকো আজি লিমিটেড, আগ্রাবাদ চট্টগ্রাম এর মালিক কর্তৃক বেআইনী, অন্যায়মূলক নির্দেশে ঢাকার নেজাম উদ্দিন ফকির ও তার বাহিনী সহযোগিদের অত্যাচার, নির্যাতন, হামলা-মিথ্যা মামলা, প্রাণনাশের হুমকি, পাহাড় দখল, চাঁদাবাজি, কাপ্তাই হ্রদ দখল এবং স্বপরিবারের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে ৬নং বালুখালী ইউনিয়নের এলাকাবাসী।
রবিবার (২৬ জুলাই) সকালে রাঙ্গামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে ৬নং বালুখালী ইউনিয়নের এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আছিয়া বেগম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ নুরুল নবী, মোঃ করিম, নিশাদ নেওয়াজ মোঃ আবুল হাকিম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আছিয়া বেগম বলেন, কেপকো আজিজ লিমিটেড এর নামীয় মূলত লিজকৃত কোন জায়গা ১১৪নং বালুখালী মৌজার সাপমারা পাহাস্থ কোন জায়গা নেই। কিন্তু জি.আর মামলা নং-২২২/২০২০ইং উল্লেখ করেছেন। যাহা মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত। মূলত আমার স্বামী একজন জুরাছড়ি উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ছিলেন। আমার স্বামী কখনোই কেপকো আজিজ লিমিটেড এর অধীনস্থ কেয়ার টেকার ছিলেন না এবং বিগত ২১/০৭/২০০৯ ইং তারিখে কোন নোটিশ দেয় নাই।
মূলতঃ কেপকো আজি লিমিটেড এর মালিকের ষড়যন্ত্র যোগসাজসে পরস্পর কু-প্ররোচনায়, বেআইনী ও অন্যায়ভাবে ক্ষমতার অপব্যবহার করে প্রশাসনের সহায়তায় তার লালিত ঢাকাইয়া নেজাম উদ্দিন ফকির, লাল মিয়া লিডারসহ তাদের সহযোগীদের দ্বারা প্রতিনিয়ত আমাকেসহ আমার পরিবারের সদস্যদের অত্যাচার, নির্যাতন, দেশীয় অস্ত্র দিয়ে হামলা, প্রাণনাশের হুমকী, বসতঘরে আগুন দিয়ে জান-মালের অনিষ্ট সাধন, জায়গা জমি অবৈধ জবর-দখল, চাঁদাবাজি, জায়গা হতে উচ্ছেদ, মিথ্যা মামলা দিয়ে পরিবারিক ও সামাজিক দেয় প্রতিপন্নসহ অযথা হয়রানী করে আসতেছে। যাহা জি.আর মামলা নং-২২২/২০২০ইং, জি.আর মামলা নং-৬৯/২০২০ইং, ২৭/২০২০ইং সহ মিথ্যা মামলা দায়ের করেন। যা আমি বিজ্ঞ আদালত হতে জামিনে মুক্তি লাভ করি এবং উপরোক্ত বিষয়ে এলাকাবাসী অবগত আছেন।
তাই উপরোক্ত বিষয়ে কেপকো আজি লিমিটেড, আগ্রাবাদ চট্টগ্রাম এর মালিক কর্তৃক বেআইনী, অন্যায়মূলক নির্দেশে ঢাকার নেজাম উদ্দিন ফকির ও তার বাহিনী সহযোগিদের অত্যাচার, নির্যাতন, হামলা-মিথ্যা মামলা, হুমকি, পাহাড় দখল, চাঁদাবাজি, কাপ্তাই হ্রদ দখল এবং স্বপরিবারের মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনে প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করেছেন।