স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির রোগ মুক্তি কামনায় রাঙ্গামাটিতে স্বেচ্ছাসেবকলীগের দোয়া মাহফিল

480

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ’র রোগ মুক্তি কামনায় রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন) বিকেলে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উক্ত দোয়া মাহফিলে রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দীন সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. শাহজাহান, যুগ্ম-সম্পাদ মামুন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম, শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ত্রিদিব বড়ুয়া টিপুসহ অন্যান্যা নেতৃবৃন্দরা।
এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ’র আরোগ্য কামনা ও সকল বিশ্ববাসীকে এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তিসহ মাহফিলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সকলের আশু সুস্থতা কামনা করা হয়।
এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ করোনা ভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা ও বিশ্ব শান্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।