কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগে জুনে রেকর্ড রাজস্থ আদায়

433

ঝুলন দত্ত, কাপ্তাইঃ-কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগ গত জুন মাসে রেকর্ড পরিমান বিদ্যুৎ বিল আদায় করেছে গ্রাহকদের কাছ থেকে। কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী জানান, জুন মাসে কাপ্তাই, রাজস্থলী, বিলাইছড়ি, রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ও জীপতলি এবং রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুর এলাকার ১৩ হাজার ৫০০ শত গ্রাহকের কাছ থেকে ২ কোটি ৮৭ লাখ ৩২ হাজার ২ শত ২৬ টাকার বিদ্যুৎ বিল আদায় করা হয়েছে, যা নিকট অতীতে রেকর্ড।
আবাসিক প্রকৌশলী জানান, আমি গত ৫ ফেব্রুয়ারি এই দপ্তরে যোগদান করার পর, বিভিন্ন ক্যাটাগরি গ্রাহকের সাথে মতবিনিময় করি এবং গ্রাহকের সকল সমস্যা সমাধানে আন্তরিক হই। বকেয়াধারী গ্রাহকদের বকেয়া বিল পরিশোধে উদ্বুদ্ধ করি। ফলে এই রাজস্থ আদায় সম্ভব হয়েছে।
তিনি আরোও জানান, এই বিদ্যুৎ সরবরাহ বিভাগের অধীন প্রথম শ্রেণীর গ্রাহক যেমন বাংলাদেশ নৌ বাহিনী, সেনাবাহিনী, বিজিবি, কেপিএম, হাইড্রো স্টেশন এদের প্রতিষ্ঠানে বিদ্যুৎ সেবার মান বৃদ্ধি করতে সক্ষম হই। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ- তাই প্রাকৃতিক দূর্যোগ ছাড়া বিদ্যুৎ বিভাগ ২৪ ঘন্টা নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা প্রদান করে আসছে।
উল্লেখ্য, কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগ হতে কাপ্তাই, রাজস্হলী, বিলাইছড়ি, রাঙ্গামাটির মগবান, জীপতলি, রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুর, বরকল, জুড়াছড়ি এবং কাউখালী উপজেলার বেতবুনিয়াতে বিদ্যুৎ সরবরাহ করা হয়ে থাকে।