রাঙ্গামাটিতে তারেক রহমানের ঈদের শুভেচ্ছা উপহার নেতাকর্মীদের মাঝে তুলে দিলেন এ্যাড. মামুনুর রশিদ মামুন

382

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ-বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস প্রভাব ও রোজা মাসের দুঃস্থ মানুষের সেবায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা উপহার কর্মহীন বিএনপি’র নেতাকর্মীদের হাতে তুলে দিলেন রাঙ্গামাটি সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।
শনিবার (১৬ মে) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র প্রধান কার্যালয়ে প্রায় শতাধিক বিএনপি’র নেতাকর্মীদের মাঝে এই উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
উপহার সামগ্রী বিতরণে এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক শাব্বির, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা জাসাসের সাধারন সম্পাদক কামাল হোসেনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপহার সামগ্রী বিতরণের সময় রাঙ্গামাটি সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন বলেন, বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস প্রভাব ও রোজা মাসে বিএনপি’র নেতাকর্মীদের কথা চিন্তা করে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা উপহার দলের নেতাকর্মীদের মাঝে বিতরণ করা হচ্ছে। আর এই করোনা ভাইরাসের দূর্যোগে দলের নেতাকর্মীদের পাশে এগিয়ে আসাটাই তাদের নতুন করে দলের জন্য সাহস ও অনুপ্র্রেরণা যোগাবে।
তিনি বলেন, সমাজের প্রত্যেক বিত্তবানদের সমাজসেবামূলক কাজে এগিয়ে আসাটা প্রয়োজন। বিশেষ করে যে কোন দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে এসে দাঁড়াতে হবে। তা হলে দূর্যোগ মুর্হুতে তাদের মনোবল বেড়ে যাবে।