রাঙামাটিতে খাদ্য সামগ্রী নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়িয়েছে প্রতিভা ক্রিকেট ক্লাব

512

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসের কারনে কেটে খাওয়া দিনমজুরের দুঃখের শেষ নেই। তাদের এই দুঃসময়ে রাঙামাটিতে ১০০টি পরিবারের পাশে দাড়িয়েছে ক্রীড়া সংগঠন রাঙামাটি প্রতিভা ক্রিকেট ক্লাব।

আজ মঙ্গলবার (৬ এপ্রিল মার্চ২০) সোমবার সকাল ৮টায় রাঙামাটি পৌরসভার মাঠ প্রাঙ্গনে শহরের প্রকৃত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রতিভা ক্রিকেট ক্লাবের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন, প্রতিভা ক্রিকেট ক্লাবের উপদেষ্টা মোঃ শাহজাহান মজুমদার, মঞ্জুরুল হক খান, বিষ্ণু দত্ত, ক্লাব সভাপতি সাইদুল হক মৃধা বশির, জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি ও সাবেক সভাপতি আবু তৈয়ব, সহ-সভাপতি পুলক বড়ুয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম অর্থ সম্পাদক ইয়াছিন মিশু ক্রীড়া সম্পাদক আয়মন, প্রচার সম্পাদক সাইদুল হক মানিক, ক্লাব কর্মকর্তা পলাশ বড়ুয়া, মঈন উদ্দিন, রোটার‍্যাক্ট ক্লাব অব রাঙ্গামাটি’র সভাপতি রোটার‍্যাক্টর অলি অাহাদ, রোটার‍্যাক্টর অালী হোসেন ও প্রতিভা ক্লাবের সদসবৃন্দরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ৫কেজি চাউল, অালু ২কেজি, পেঁয়াজ ১কেজি, অাটা ১কেজি, তৈল ১/২কেজি, মসুরের ডাল ১/২কেজি ও ১টি সাবান দেওয়া হয়।

প্রতিভা ক্রিকেট ক্লাবের নেতৃবৃন্দরা বলেন, খেলাধুলার পাশাপাশি প্রতিভা ক্লাব তাদের নিজ উদ্যোগে এই বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আমাদের এ সহযোগিতা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আব্যাহত থাকবে।