বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২

345

বাঘাইছড়ি প্রতিনিধি – রাঙ্গামাটির বাঘাইছড়িতে মারিশ্যা দিঘিনালা সড়কের ১২ কিলো এলকায় জীপ গাড়ী ও মোটরসাইকেল মুখমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বগড়া চাকমা (৫০) নিহত হয় এবং আরো ২জন আহত হয় বলে স্থানীয় ব্যবসায়ী কেতন চাকমা নিশ্চিত করেন।

আহতরা হলেন, অন্তর চাকমা (২২), পিতাঃ স্বপন চাকমা, সাং আট কিঃ মি, পোঃ মারিশ্যা, থানাঃ বাঘাইছড়ি, জেলাঃ রাঙ্গামাটি (দুই পা ভেঙ্গে গেছে)। সুবাস চাকমা (১৭), পিতাঃ রুপায়ন চাকমা, সাং সাত কিঃ মিঃ, মারিশ্যা, থানাঃ বাঘাইছড়ি, জেলাঃ রাঙ্গমাটি।

এ সময় জীব গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের প্রায় ৩ শত ফুট গভীর খাদে পড়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সেনাবাহিনীর সহায়তায় খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ বিষয়ে ৮ কিলো এলাকার বাসিন্দা তপন চাকমা বলেন, নিহত বড়গা চাকমার বাড়ি সাজেক ইউনিয়নের বাগাইহাট এলাকায়। সে মোটরসাইকেল যোগে ৮ কিলো নাতনির জন্মদিন পালনের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। অনুষ্ঠানে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

বাঘাইছড়ি থানার ওসি এম এ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সংবাদ পাওয়া মাত্রই খোজ খবর নিচ্ছি এবং দুর্ঘটনার প্রকৃত কারন জানার চেষ্টা করছি।

জীপটির (নাম্বার খাগড়াছড়ি–ব–২২৬৩) ৩ শত ফিট খাদে পড়ে যায় এবং মোটরসাইকেলটি পাহাড় থেকে ১০০ মিটার নীচে পড়ে যায়। জীপ গাড়ীর ড্রাইভার (অজ্ঞাত) দ্রুত ঘটনাস্থহল থেকে পালিয়ে গেছে। মোটরসাইকেলে বিদ্যমান তিন জন আরোহী গুরুতর আহত হয়।