রাঙামাটি সরকারি কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’র শুভ উদ্বোধন

988

নিজস্ব প্রতিবেদক: রাঙ্গামাটি সরকারি কলেজ এ ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ এর উদ্বোধন করা হয়েছে। রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মঈন উদ্দিন এ ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার’ এর উদ্বোধন করেন।

আজ সোমবার (১৬ মার্চ ২০) সকাল ১১টায় রাঙামাটি সরকারি কলেজের পাঠাগারের একাংশে তৈরী করা হয়েছে এ ‘বঙ্গবন্ধু কর্ণার’। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন ও আত্মত্যাগকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্যেই রাঙামাটি সরকারি কলেজে এ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি সরকারি কলেজের উপাধাক্ষ্য তুষার কান্তি বড়ুয়া, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ ইব্রাহিম খলিলসহ অন্যান্য শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় অধ্যক্ষ প্রফেসর মোঃ মঈন উদ্দিন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মত্যাগকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে কাজে লাগবে। এসরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ছাড়া উপায় নেই। সরকার বিভিন্ন ডিজিটাল সেবার মাধ্যমে শিক্ষা সেবা দিচ্ছে।