রাঙামাটি সঃ কলেজ’র রাজনৈতিক ছাত্রসংগঠনের ব্যানার-ফেস্টুন সরিয়ে নেওয়ার নির্দেশ

753

শাহ আলম, রাঙামাটি>>> রাঙামাটি সরকারি কলেজের রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, রাঙামাটি সরকারি কলেজ শাখা, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, রাঙামাটি সরকারি কলেজ শাখা ও পাহাড়ি ছাত্র পরিষদ, রাঙামাটি সরকারি কলেজ শাখা সংগঠন সমূহের ও সংগঠনের নেতাকর্মীদের এবং অন্যান্য বিভিন্ন শিক্ষা ভিত্তিক বানিজ্যক প্রতিষ্ঠানের কলেজের মূল ভবনে লাগানো-টাঙ্গানো বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও পোস্টার নিজ নিজ উদ্যোগে অপসারনের নির্দেশ দিয়ছে কলেজ প্রশাসন।

আজ রবিবার (৮ মার্চ ২০) সকালে কলেজের রাজনৈতিক ছাত্র সংগঠনসমূহের প্রধানগণদের রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মঈন উদ্দিনের এক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ ব্যানার, ফেস্টুন ও পোস্টার অপসারণের নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞাপ্তিতে বলা হয়, আগামী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে রাঙামাটি সরকারি কলেজে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। তাই কলেজ ভবনের দেওয়ার পরিষ্কার পরিচ্ছন্ন রাখা একান্ত অপরিহার্য। তাই সকল রাজনৈতিক ছাত্র সংগঠনসহ অন্যান্য সংগঠন ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যানার, ফেস্টুন ও পোস্টার নিজ নিজ উদ্যোগে অপসারণের নির্দেশ দেওয়া গেল।

অন্যদিকে কলেজ ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব সকলের। তাই এমন সিদ্ধান্তকে সাদুবাদ জানিয়েছে রাঙামাটি সরকারি কলেজের সকল রাজনৈতিক ছাত্র সংগঠন ও কলেজে অধ্যয়নরত সাধারণ শিক্ষার্থীরা।