কাপ্তাইয়ে নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

396

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-কাপ্তাই উপজেলায় অবস্থিত নারানগিরি সরকারি উচ্চবিদ্যালয়ে উৎসব ও আনন্দ মুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মনছুরির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহম্মদ, চন্দ্রঘোনা থানার ওসি মোঃ আশরাফ উদ্দিন এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বিদর্শন বড়ুয়া। জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে ক্রীড়া প্রতিযোগিতার শুভ সুচনা করা হয়। এবারের প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, রিলে দৌড়, লাফ ধাপ ঝাফ, উচ্চলাফ, দীর্ঘ লাফ ইত্যাদি খেলাধুলার আয়োজন ছিল। বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক বিপুল বড়ুয়া খেলা পরিচালনা করেন। ক্রীড়া প্রতিযোগিতা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করেন। সুন্দর ও সুশৃঙ্খল ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করায় তিনি স্কুলের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি লেখাপড়ার পাশাপাশি নিয়মিত বিভিন্ন খেলাধুলায় অংশ নেবার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।