চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে প্রতিপক্ষের গুলিতে জেএসএসের চীফ কালেক্টর নিহত, এলাকায় আতংক

418

 

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি ঃ রাঙ্গামাটির কাপ্তাইয়ে মগবানে চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ১ জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম বিক্রম চাকমা(৪০)। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কর্মী বলে জানা গেছে।।

স্থানীয় সুত্রে জানা গেছে, চাঁদা ভাগাভাগিকে কেন্দ্র করে বিক্রম চাকমা (৩৯) নামে জনসংহতি সমিতির (সন্তু লারমা সমর্থিত গ্রুপের) চীফ কালেক্টর প্রতিপক্ষের গুলিত নিহত হয়েছেন। দুর্বৃত্তরা গুলি করে জঙ্গলে পালিয়ে গেছে বলে জানান স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির জানান, রবিবার দুপুরে কাপ্তাইয়ের মগবান আওলাদ বাজার এলঅকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে বলে জানান তিনি।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইনচার্জ) জাহিদুল হক রণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে এখনো পর্যন্ত নিহতের পরিবার থেকে কেউ খোঁজ নিতে আসেনি।

শান্তি চুক্তির ২২ তম বর্ষপুর্তির ১ দিন আগে এ ঘটনায় এলাকার স্থানীয় মানুষের মাঝে আতংক বিরাজ করছে। এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে।