যুব সমাজকে অন্ধকার জগত থেকে বের করতে রাঙ্গামাটিতে আরো বেশী খেলাধুলার প্রয়োজন-দীপংকর তালুকদার এমপি

419

রাঙ্গামাটিঃ-যুব সমাজকে অন্ধকার জগত থেকে বের করে আনতে রাঙ্গামাটিতে আরো বেশী খেলাধুলার আয়োজন করতে জেলা ক্রীড়া সংস্থার প্রতি আহবান জানিয়েছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে অন্ধকার জগত থেকে বের করতে হবে। খেলাধুলাই মনোনিবেশ থাকলে কোন যুব তার অন্ধকার পথে পা বাড়াতে দ্বিধাবোধ করবে। এই জনকে সমাজের প্রত্যেক সেক্টও থেকে আমাদেরকে আরো বেশী সচেতন হতে হবে।
বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুর্ধ ১৬ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান ও কাবাডীতে দেশ সেরা ভূবনজয় সরকারী উচ্চ বিদালয়ের কৃতি ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি চিংহ্লামং মারী ষ্টেডিয়ামে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আলমগীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক এস,এম শফি কামাল, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বরুন দেওয়ান সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের ফাইনাল খেলার নির্ধারিত সময়ের গোল শূণ্য ড্র হওয়ায় খেলা ট্রাইব্রেকারে গড়ায়। ট্রাইব্রেকারে বড়গাং স্পোটিংক্লাব ৪-১ গোলে বিএম স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
পরে কাবাডীতে দেশ সেরা ভূবনজয় সরকারী উচ্চ বিদালয়ের কৃতি ছাত্রীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন রাঙ্গামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও অন্যান্য অতিথিরা।
সব শেষে গতকালের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান ও রানারআপ দলের মাঝে মাঝে পুরস্কার বিতরণ করেন রাঙ্গামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, রাঙ্গামাটি পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আলমগীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক এস,এম শফি কামাল।