আন্তঃ ইউনিয়ন ফুটবলের শিরোপা জিতেছে সাপছড়ি ইউপি

439

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি সদরে ১ম বারের আয়োজিত আন্তঃ ইউনিয়ন ফুটবল অনুর্ধ্ব-১৬ শিরোপা জিতেছে সাপছড়ি ইউপি। শনিবার রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে তারা টাইব্রেকারে বালুখালী ইউপিকে পরাজিত করে এ শিরোপা অর্জন করে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন। টুর্নামেন্টের সমাপনী দিনে উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, ভাইস চেয়ারম্যান নাসরিন আলম, দুর্গেশ^র চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এড. মামুনুর রশিদ মামুন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, একটি সফল টুর্ণামেন্টের সুন্দর সমাপ্তি দেখে খুব ভাল লাগছে। এছাড়াও ফাইনালে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিই প্রমান করে, খেলাধুলা বিনোদনের অন্যতম মাধ্যম। তিনি বক্তব্যে আরো বেশি ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনার পক্ষে মত দিয়ে বলেন, খেলাধুলার মাধ্যমে তৃনমুল পর্যায় থেকে প্রতিভাবান খেলোয়াড় বেরিয়ে আসবে, যারা জেলার সুনাম আরো সম্মৃদ্ধ করবে।

এর আগে টুর্নামেন্টের ফাইনালে সাপছড়ি ও বালুখালীর মধ্যকার নির্ধারিত খেলা গোলশুন্য ড্র হয়। পরে টাইব্রেকারে বালুখালীকে ৪-৩ গোলে পরাজিত করে সাপছড়ি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হন সাপছড়ির গোলরক্ষক সিবলি চাকমা। একই দলের জীবন চাকমা সর্বোচ্চ গোলদাতা হওয়ার গৌরব অর্জন করেন। গত ২৮ আগস্ট সদর উপজেলার ৬ ইউনিয়ন নিয়ে শুরু হয়েছিল এ টুর্নামেন্ট। রাঙ্গামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থা এ টুর্নামেন্ট আয়োজন করে।