সীমান্ত দিয়ে মাদকদ্রব্য প্রবেশ রোধে বিজিবিকে সতর্ক থাকতে হবে – কর্ণেল মোঃ আবদুল খালেক পিএসসি

281

বরকল প্রতিনিধি : মাদকের ছোবল থেকে পরিবার ও সমাজকে রক্ষা করতে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আবদুল খালেক পিএসসি ।

বুধবার (২৪ জুলাই) বরকল উপজেলার সীমান্তবর্তী ছোট হরিনা ১২বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) উদ্যোগে ভুষনছড়া বাজারে মাদক বিরোধী সচেতনতা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ছোট হরিনা ১২বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোন কমান্ডার লেঃ কর্নেল দেবাশীষ নারায়ন পালের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন বরকল মডেল থানার এস আই মোহাম্মদ সোহেল হোসেন মাদকের কুফল সম্পর্কে তুলে ধরে বক্তব্য রাখেন।

সেক্টর কমান্ডার আরো বলেন, সীমান্ত দিয়ে যাতে কোন ধরনের মাদকদ্রব্য প্রবেশ করতে না পারে সে জন্য সীমান্ত রক্ষী বাহিনী বিজিবিকে সতর্ক থাকতে হবে পাশাপাশি এলাকার সাধারন মানুষদের দায়িত্বশীল ভুমিকা পালন করতে তিনি সকলকে আহবান জানান।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্যামরতন চাকমা ভুষনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন বড় হরিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিলাময় চাকমা সহ ভূষণছড়া ইউনিয়নের মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।