লংগদুতে রাঙ্গামাটি রেড ক্রিসেন্টের ইকোসেক প্রকল্পের আওতায় চেক বিতরণ

401

নিজস্ব প্রতিবেদক,লংগদু : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, জাতীয় সদর দপ্তরের ‘কমিউনিটি ডেভেলপমেন্ট’ বিভাগের সহায়তায়-আন্তর্জাতিক রেড ক্রস কমিটির অর্থায়নে এবং রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিট এর সার্বিক তত্ত¡াবধানে জেলায় “ইকোসেক” প্রকল্পের আওতায় সোমবার (২৯ জুলাই) লংগদু উপজেলা পরিষদ হল রুমে ১২০ জন সুবিধাভোগীর মাঝে চেক বিতরণ করা হয়েছে।

রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিট এর ভাইস-চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত-চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

এতে বিশেষ অতিথি ছিলেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায়, সোসাইটির সিডি বিভাগের পরিচালক এম এ হালিম, ইউনিট সেক্রেটারী জনাব মাহফুজুর রহমান, আইসিআরসি’র প্রতিনিধি জনাব রাকিব হাসান শুভ ও মং কিউ মার্মা, আজীবন সদস্য নজরুল ইসলাম, কর্মকর্তা পংকজ সরকার ও জনাব মেজবাহ উদ্দিন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, কমিউনিটি অর্গানাইজারবৃন্দ ও যুব রেড ক্রিসেন্ট দলনেতা জাহাঙ্গীর আলম অপুর নেতৃত্বে ৭ জন যুব সদস্য। অনুষ্ঠান পরিচালনা করেন প্রখল্প কর্মকর্তা জনাব মোঃ নুরুল করিম। এতে ইকোসেক প্রকল্পের ১২০ জন সুবিধাভোগীদের মাঝে ৩০,০০০/- টাকা হারে চেক বিতরণ করা হয়।