নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের ৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন: সভাপতি আকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক রুবেল মৃধা

553

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের এক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠন অনুমোদন দেওয়া হয়েছে বলে জানানো হয়।

নতুন এই কমিটিতে সভাপতি আকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক রুবেল মৃধা এবং সাংগঠনিক সম্পাদক তুফান চাকমা কে দায়িত্ব অর্পন করা হয়। অতিদ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ ও প্রদান করা হয় বিজ্ঞপ্তিতে ।

 

আর আগে রাঙামাটির নানিয়ারচর উপজেলা শাখার ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্রলীগ নানিয়ারচর উপজেলা শাখার সম্মেলন উপলক্ষে মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১০ সংগঠনের উদ্যোগে ছাত্রলীগ উপজেলা শাখার সভাপতি জুয়েল বড়ুয়া ও সাধারণ সম্পাদক রিপন দাশ এর নেতৃত্বে বর্ণাঢ্য র‍্যালী উপজেলাস্হ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হতে শুরু হয়ে নানিয়ারচর বাজার প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে র‍্যালীটি শেষ হয়।

পরবর্তীতে সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল বড়ুয়ার সভাপতিত্বে ১ম অধিবেশনের আলোচনা সভা শুরু হয়।

আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশ, উদ্বোধক হিসেবে আব্দুল জব্বার সুজন এবং প্রধান বক্তা হিসেবে প্রকাশ চাকমা উপস্হিত ছিলেন।