খাড়গাছড়ির উন্নয়ন মূলক কার্যক্রমসহ সার্বিক বিষয় নিয়ে পৌর মেয়রের প্রেস ব্রিফিং

222

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি : খাগড়াছড়ি পৌরসভার চলমান উন্নয়ন মূলক কার্যক্রমের অগ্রগতি ও সার্বিক বিষয় নিয়ে কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম সভাপতিত্বে সোমবার দুপুরে খাগড়াছড়ি পৌর সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়।

সভায় খাগড়াছড়ি পৌরসভা নির্বাহী প্রকৌশলী দিলীপ কুমার বিশ্বাস, পৌর সচিব পারভিন আক্তার খন্দকার, পৌর কাউন্সিলর প্যানের মেয়র জাফর আহম্মদ, মংরে মারমা, অতীষ চাকমা, দৈনিক অরণ্য বার্তা সম্পাদক ও সিনিয়র সাংবাদিক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়–য়া, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্লসহ খাগড়াছড়িতে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে পৌর মেয়র মো: রফিকুল আলম জানান, খাগড়াছড়ি পৌরসভার চলমান উন্নয়ন মূলক কার্যক্রমকে দেশের জনগণের দোর গোড়ায় পৌছে দিতে আমরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। জন গুরুত্বপূর্ণ বিষয়গুলো জনসম্মুখে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম স্বচ্ছতা ও জবাদিহিতামূলক পৌর প্রশাসন পরিচালনার মাধ্যমে পৌরবাসীকে আধুনিক পৌর সুবিধা প্রাপ্তি নিশ্চিত করে পৌরসভাকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী, উন্নত জীবন যাপনের জন্য পর্যটনমুখী যানজটমুক্ত, পরিবেশ বান্ধব, পরিচ্ছন্ন পরিকল্পিত আদর্শ ও নিরাপদ পৌরসভা বির্নিমাণে সকলের সহযোগিতা কামনা করেন।