রাঙ্গামাটির দর্শনীয় স্থানগুলোকে আকর্ষনীয় করার উদ্যোগ নেয়া হবে – ফয়েজ আহমদ

799

নিজস্ব প্রতিবেদক, বরকল : পর্যটন শহর রাঙ্গামাটির দর্শনীয় স্থান সুভলং পর্যটন কেন্দ্রকে পর্যটকদের কাছে আকর্ষনীয় করতে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জন প্রশাসন মন্ত্রণাললয়ের সচিব ফয়েজ আহম্মদ ।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে রাঙ্গামাটির বরকল উপজেলায় সুভলং ঝর্ণা পরিদর্শন ও ভ্রমন কালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মোঃ ফয়েজ আহম্মদ এসব কথা বলেন। সুভলং পর্যটন কেন্দ্রকে আরো কিভাবে পর্যটকদের কাছে আকর্ষনীয় করা যাই সে ব্যাপারে বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন সচিব ফয়েজ আহম্মদ।

এ সময় রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ মামুন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব জেলা প্রশাসক কার্যালয়ের (শিক্ষা ও আইসিটি) অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার। বরকল উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীনসহ সচিবের পরিবারের সদস্যসহ ও জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা সচিবের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন। পরে সুবলং ঝর্ণার বিভিন্ন দিক পরিদর্শন করেন সচিব ও সফর সঙ্গীরা।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব মোঃ ফয়েজ আহম্মদ আরো বলেন, পার্বত্য রাঙ্গামাটি জেলাটি প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত একটি জেলা। কাপ্তাই কৃত্রিম হ্রদ ও ছোট বড় উঁচু-নিচু পাহাড় ও পাহাড়ি ঝর্ণা যে কোন ভ্রমন পিপাসু পর্যটককে খুবই আকৃষ্ট করে। তাই পর্যটন শহর রাঙ্গামাটির উন্নয়নে কার্যকর উদ্যোগ নেয়ার প্রস্তাব করা হবে বলে জানান তিনি।