যৌথবাহিনীর অভিযানে অস্ত্র সহ ইউপিডিএফ’র ২জন আটক

494

নিজস্ব প্রতিবেদক: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্র ও এ্যামোনেশনসহ ইউপিডিএফ (মূল) দলের সশস্ত্র গ্রæপের সদস্য চিত্তি চাকমা ওরফে পল্লব (৩২) কে আটক করা হয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (০৪ জলাই ২০১৯) দুপুরে নানিয়ারচর জোন সদর হতে যৌথবাহিনীর একটি দল নানয়িারচর উপজেলার আওতাধীন তৈনাপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে, নেশাগ্রস্থ অবস্থায় চিত্তি চাকমা ওরফে পল্লবকে নিজ বাড়ী হতে আটক করা হয়।

এসময় তার বাড়ীতে তল্লাশি চালিয়ে ০১টি এলজি ও ০৩রাউন্ড এ্যামোনেশন উদ্ধার করে যৌথবাহিনী। আটককৃত সশস্ত্র গ্রæপের সদস্য চিত্তি চাকমা ওরফে পল্লব (৩২) কে পরবর্তীতে উদ্ধারকৃত অস্ত্র ও এ্যামোনেশনসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

অন্যদিকে ইউপিডিএফ’র উচি থৈ মার্মা (১৮) ও উথোয়াই অং মারমা (২৯) নামের ০২ চাঁদা কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী।
বৃহস্পতিবার (৪ জুলাই ২০১৯) সকালে নানিয়ারচর জোনের যৌথবাহিনীর অভিযানে উপজেলার ঘিলাছড়ি বাজারে চাঁদা আদায়ের সময় হাতেনাতে চাঁদা আদায়ের সময় তাদের হাতেনাতে আটক করে।

এসময় আটককৃতদের কাছ থেকে তল্লাশি চালিয়ে ৩,৭৮৫ টাকা চাঁদা আদায়ের বই মোবাইল এবং মানিব্যাগ, ৮৮৯ টাকা, ২ টি ভিন্ন প্রকারের চাঁদা আদায়ের বই, জাতীয় পরিচয় পত্র এবং মোবাইল উদ্ধার করে যৌথবাহিনী। পরবর্তীতে উদ্ধারকৃত
সরঞ্জামাদিসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

যৌথবাহিনীর সূত্রে জানা যায়, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর অভিযান অব্যাহত রাখা হবে এবং নানিয়ারচর উপজেলার আওতাধীন যে কোন এলাকায়, যে কোন সন্ত্রাসী কার্যক্রমের প‚র্ভাবাস সম্পর্কে তথ্য দিয়ে নানিয়ারচর জোনকে সহযোগিতা করার জন্য জনসাধারণের প্রতি আহব্বান জানানো হয়।