রাঙ্গামাটিতে শ্রমীকলীগ নেতার বিরুদ্ধে বোনের অভিযোগ, প্রকাশিত সংবাদের প্রতিবাদ

555

গত (মঙ্গলবার) ২৮মে সকালে রাঙ্গামাটি রিপোটার্স ইউনিটিতে এক সাংবাদিক সম্মেলনে মনি রাণী সেনের জমি দখল, অর্থ ও স্বর্ণালংকার আতœসাতের বিষয় নিয়ে যে অভিযোগ তুলেছিলেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে পাল্টা অভিযোগ করেছেন মনি রাণী সেনের বড় ভাই ও রাঙ্গামাটি জেলা শ্রমিকলীগ নেতা সমীর দত্ত।

এ বিষয়ে জেলা শ্রমিকলীগ নেতা ও মনি রাণী সেনের বড় ভাই সমীর দত্ত বলেন, জমি দখলসহ অর্থ ও স্বর্ণালংকার আত্মসাতের বিষয়ে তাকে জড়িয়ে রাঙ্গামাটির বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায় যেসব সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং এর কোন সঠিক তথ্য ও প্রমানাদি নেই। তাকে দলীয় ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি মহল তার বোনকে ভূল বুঝিয়ে এধরনে হীন কাজ করিয়েছে বলে অভিযোগ করেন সমীর দত্ত।

সমীর দত্ত বলেন, যে জমিটি দখল নিয়ে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে সে জমির মালিক তিনি নন। ক্রয়সূত্রে এ জমির প্রকৃত মালিক শুক্লা দত্ত । শুক্লা দত্ত সম্পর্কে সমীর দত্তের স্ত্রী। তিনি বলেন, তার ছোট বোন মনি রাণী সেন তার স্ত্রীর কাছ থেকে উল্লেখিত জমিটি ৪ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যে গত ২১/০৫/২০১৭ ইং হলফ নামা মূলে ক্রয়ের বায়নানামা করেন। যার হলফনামা নং – ৩৯/১৭, তারিখ ২১/৫/১৭ইং।

বায়নানামা মূলে মনি রাণী সেন জমি ক্রয় বাবদ শুক্লা দত্তকে নগদে ৪২ হাজার টাকা প্রদান করেন। বাকী প্রাপ্য টাকা পরিশোধ সাপেক্ষে জমি হস্তান্তর করা হবে এ মর্মে উভয় পক্ষের মধ্যে সিদ্ধান্ত নেয়া হয়।

সমীর দত্ত বলেন, উক্ত জমিটি এখনো কেউ দখল ও করেনি সেটা আগের মতই আছে। কিন্তু তার বোন জমির বাকী টাকা পরিশোধ না করে উল্টো তার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে জমি দখলসহ যে অভিযোগগুলো এনেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে অভিযোগ করেন সমীর দত্ত। উল্লেখিত বিষয় নিয়ে সুস্পষ্ট তথ্য প্রমান রয়েছে বলে জানান তিনি।

তাই ২৮মে মনি রাণী সেন সহ যারা সাংবাদিক সম্মেলন করে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়েছে এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান জেলা শ্রমিকলীগ নেতা সমীর দত্ত। (প্রেস বিজ্ঞপ্তি)