ভিমরুলের কামড়ে আক্রান্ত সাচিংপ্রুর পাশে জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম

574

এইচ.আর.হিমন, আলীকদম প্রতিনিধি – ভিমরুলের কামড়ে আক্রান্ত হয়ে পাঁয়ে পঁচন ধরায় টাকার অভাবে চিকিৎসা নিতে পারছেন না সাচিংপ্রু ত্রিপুরা (২৭)। তিনি দীর্ঘদিন আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ্য না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

কিন্তু সেখানেও টাকার অভাবে চিকিৎসা নিতে পারেননি সাচিংপ্রু। সাচিংপ্রু থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের হারামাইকম পাড়ার লাথাং ত্রিপুরা ছেলে। গত তিন মাস আগে পাহাড়ে বাঁশ কাটতে গেলে অসতর্কতা বসতঃ ভিমরুলের কামড়ের শিকার হন সাচিংপ্রু।

গত বৃহষ্পতিবার তার পঁচনধরা পায়ের ছবি চ্যানেল আই’র বান্দরবান জেলা প্রতিনিধি ইসমাইল হাসানের ফেসবুক আইডি থেকে প্রকাশ হলে আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম পিএসসি’র দৃষ্টি গোছর হয়।
তিনি খোঁজ খবর নিয়ে শনিবার বিকাল ৩ টায় সাচিংপ্রু ত্রিপুরাকে দেখতে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তিনি সাচিংপ্রু’র শারীরিক অবস্থা দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার ব্যবস্থা সহ সুচিকিৎসার দায়িত্ব নেন।

এসময় তিনি হাসপাতালে চিকিৎসারত অন্যান্য রোগিদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, আলীকদম সেনা জোনের আবাসিক মেডিকেল অফিসার ক্যাপ্টেন আসিফুর রহমান খান প্রমূখ।