জোড়া খুনের মামলায় ২ ইউপি চেয়ারম্যান কারাগারে

201

কাপ্তাই প্রতিনিধি – রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয় কারিগরপাড়া জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলায় দু’ই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে কারাগরে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার (১৫ মে) রাইখালী ইউপি চেয়ারম্যান সায়াং মং মারমা (জেএসএস কাপ্তাই উপজেলা সেক্রেটারী) ও চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (জেএসএস কাপ্তাই উপজেলা সাংগঠনিক সম্পাদক) জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের করাগারে পাঠানো নির্দেশ দেওয়া হয়।

রাঙ্গামাটি কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আমির হোসেন জিয়া এই তথ্য নিশ্চিত করেছে। তিনি জানান, রাইখালী ৪ ফেব্রুয়ারী ২০১৯ইং কারিগর পাড়া এলাকায় একটি মুদির দোকানে বসে চা-নাস্তা খাওয়া সময় আ’লীগ নেতা মংসুউনু মারমা (৪২) এবং জাকির হোসেন (২৫) কে এলোপাতারি ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। মংসুউনু মারমার শশুর আপ্রুমং মারমা বাদি হয়ে উক্ত ২ চেয়ারম্যানসহ আরো ২১জনের বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এদিকে বৃহস্পতিবার (১৬মে) কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেলের নিকট ফোনে জানতে চাইলে তিনি বলেন, মুখিক ভাবে শুনেছি তার দু’জনে জামিনের জন্য গেলে আটক হয়। তবে অফিসায়ালী আমি কোন কাগজপত্র হাতে পাইনি বলে জানান।
এদিকে চন্দ্রঘোনা থানা (ওসি) আশ্রাফ আহমেদ বলেন, রাইখালীতে ডাবল মার্ডারের ঘটনায় দু’ই ইউপি চেয়ারম্যানকে আটকের খবর শুনেছি। তবে কোন কাগজ হাতে পাইনি বলে জানান। এবং তিনি আরো বলেন, উক্ত দু’জন থানার এজারহারভুক্ত আসামি।