রাঙামাটি শহরে সিএনজিতে ফেলে যাওয়া যাত্রীর ৫ লক্ষ টাকার চেক ফিরিয়ে দিলেন অটোরিক্সা চালক

3528

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটি শহরে সিএনজিতে যাত্রীর ভুলবসত ফেলে যাওয়া নগদ ৫ লক্ষ টাকার একটি চেক ফিরিয়ে দিলেন অটোরিক্সা চালক মোঃ বাদশা।

চেকটি তার অটোরিক্সাতে পাওয়ার পর অটোরিক্সা চালক কোনো কিছু না ভেবেই উক্ত চেকের মালিক যাত্রীকে না পেয়ে অটোরিক্সা সমিতির সাধারণ সম্পাদক এবং রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমানের হাতে চেকটি বুঝিয়ে দেন ।
আজ সোমবার দুপুরে রাঙামাটি শহরে এ ঘটনা ঘটে।

চেকটি পরবর্তীতে জমা নেয়ার পরবর্তী সময়ে অটোরিক্সা সমিতির সাধারণ সম্পাদক চেকটি হস্তান্তর করেন অগ্রণী ব্যাংকের প্রতিনিধির হাতে।

এ প্রসঙ্গে রোমান বলেন, বাদশার এই কাজের মাধ্যমে আবারও প্রমানিত হল রাঙ্গামাটির অটোরিক্সা চালকরা সততা এবং নিষ্ঠার সাথে যাত্রী পরিবহন করে আসছে। মাঝেমধ্যে ছোট খাটো বিষয় নিয়ে যাত্রীসাধারণ অনেক সময় অনেক অপপ্রচার করেন। সব সময় আমার অটোরিক্সা চালক ভাইয়েরা যাত্রী সাধারণের দামি দামি মোবাইল নগদ টাকার ব্যাগ এবং বিভিন্ন রকমের সামগ্রিক ফেরত প্রদান করেন থাকেন।

তিনি আরো বলেন, অটোরিক্সা চালক সমিতির সকল নেতৃবৃন্দরা প্রত্যেকটি সাধারণ সদস্যদের কে সব সময় সৎ দিক নির্দেশনা দিয়ে আসছেন।

যাত্রী যাত্রীসাধারণের উদ্দেশ্যে তিনি বলেন, যদি সিএনজি গাড়ীতে কোন মালামাল হারান তাহলে জরুরিভাবে ০৩৫১.৬২১৪৩ এই নাম্বারে যোগাযোগ করতে পারেন।