রাঙামাটিতে টিভি কাপ উন্মুক্ত নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

790

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটিতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য টিভি কাপ উন্মুক্ত নাইট সার্কেল ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০এপ্রিল) রাতে রাঙামাটি শহরের তবলছড়ির সবুজ সংঘ মাঠ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি রাঙামাটি সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান টুর্নামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

টুনামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ আবুল হাসানত মিঠুর সভাপতিত্বে ও ইমরান হাসান বাবু, মোবারক হোসেন লেমন, লুৎফর রহমান অনিক এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির পরিচালক মোঃ মেহেদঅ মাহাবুব, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইফুল আলম রাশেদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় শহীদুজ্জামান মহসিন রোমান বলেন, বেশি বেশি খেলাধূলা আয়োজনের উপর গুরুত্বদিয়ে বলেন, সমাজের শিশু কিশোর ও যুবদেরকে খেলাধুলার প্রতি মনোনিবেশ ঘটাতে হবে। কোন অবক্ষয় যাতে সমাজের যুব সমাজকে গ্রাস করতে না পারে সে জন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে। তিনি উপজেলা পরিষদের পক্ষ থেকে রাঙ্গামাটিতে যে কোন খেলাধূলায় পৃষ্ঠ পোষকতা করার প্রতিশ্রুতি দেন।

টুনামেন্টের উদ্বোধনী খেলায়, রাঙামাটি ক্রিকেট একাডেমী দলকে আলোকিত রাঙামাটি দল এক উইকেটে পরাজিত করে খেলার শুভ সূচনা করে। এবারের অনুষ্ঠিত টুর্ণামেন্টে সদর উপজেলার মোট ১৮টি দল অংশগ্রহন করেছে। টুনামেন্টটি weeding Rangamati & Flowers House এর সৌজন্যে অনুষ্ঠিত হয়।