রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বার্ষিক বনভোজন

323

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি- রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বার্ষিক বনভোজন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১মার্চ) সকালে কেন্দ্রীয় শহীদ মিনার জলযান ঘাঠ থেকে জেলা পরিষদের সকল কর্মকর্তা, কর্মচারী, পরিষদের হস্থান্তরিত বিভাগ ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং স্থানীয় সাংবাদিকদের নিয়ে বালুখালী হর্টিকালচার সেন্টারে এ বনভোজনের আয়োজন করে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।

বনভোজেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, বিশেষ অতিথি হিসেবে রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, জেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, পরিষদ সদস্য থোয়াই চিংমং মারমা, রেমলিয়ানা পাংখোয়া, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জেলা পরিষদের সাবেক সদস্য সবির কুমার চাকমাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন ।

বনভোজনে শিশু-কিশোর, মহিলা ও অতিথিদের মধ্যে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে দুপুরে উপস্থিত সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের পাশাপাশি পরিষদের কর্মকর্তরা সঙ্গীত পরিবেশন করেন।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অংশ গ্রহনকারী সকল ক্রীড়া প্রতিযোগি ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।