ভোট ডাকাতি কিংবা চেষ্টা করলে কেন্দ্রেই প্রতিহত করা হবে

602

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে দলীয়ভাবে মনোনীত দীপংকর তালুকদারের বিজয় সুনিশ্চিত করার লক্ষকে সামনে রেখে রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে রাঙ্গামাটি সদর উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক সুপায়ন চাকমার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। এছাড়াও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জসীম উদ্দিন বাবুল, রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হৃদয় বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক সাধন মনি চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

যে কোন মূল্যে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তার জন্যে প্রথমত এই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে। জনগণকে বুঝাতে হবে। অতীত সরকারের আর বর্তমান সরকারের পার্থক্য তুলে ধরতে হবে। তবেই বিজয় নিশ্চিত হবে আমাদের। বিজয় সুনিশ্চিতে নেতা-কর্মীদের দ্বিদ্বাদ্বন্দ ভুলে গিয়ে সকলে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান বক্তারা।

সভায় বক্তারা বলেন, গত নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস)  ৫৩টি কেন্দ্রে ভোট ডাকাতি করেছে। তাই সকলকে চোখ কান খোলা রাখার জন্য অনুরোধ জানানো হয়। এবার ভোট কাটচুপির সুযোগ দেওয়া হবে না এবং ভোট ডাকাতি কিংবা চেষ্টা  করলে কেন্দ্রেই প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

তারা আরো বলেন, অবৈধ অস্ত্রধারীরা যদি এবার কোন রকম ভোট ডাকাতির চেষ্টা করে তাহলে কেন্দ্রেই তাদের প্রতিহত করা হবে। এবার কোন রকম ভোট ডাকাতি করার সুযোগ দেওয়া হবে না। আসন পেতে হলে জনগণের ভালবাসার মাধ্যমে পেতে হবে।