রাঙামাটিতে তৃণমূল ছাত্রলীগের দুইদিন ব্যাপী শীত বস্ত্র বিতরণ

313

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগ রাংগামাটি জেলা শাখার তৃণমূলের কর্মীরা  ইতিবাচক কাজের ধারা অব্যাহত রেখে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও নৌকার পক্ষে  প্রথম প্রচারণায় মাঠে নেমেছে তৃণমূলের কর্মীরা।বৃহস্পতিবার মধ্য রাত থেকে শুক্রবার মধ্য রাত পতৃণমূল ছাত্রলীগের দুইদিন ব্যাপী শীত বস্ত্র বিতরণ ও নৌকার পক্ষে প্রচারণা কার্যক্রম শুরু করেছে।

তারাশীতার্তদের শীত বস্ত্র বিতরণের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী জননেতা দীপংকর তালুকদারের পক্ষে নৌকার পক্ষে প্রচারণা করে।

তৃণমূলের কর্মী আবদুল্লাহ আল হামদানের নেতৃত্বে  এ সময়  আরো উপস্থিত ছিলেন মোঃ ইউসুফ কামাল,আবদুল্লাহ আল জোয়াবেদ অয়ন ও কলেজ ছাত্রলীগের উপ-সম্পাদক ফয়সাল রহমান।

এ ব্যাপারে আবদুল্লাহ আল হামদান জানান সুন্দর সমাজ বির্নিমানের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার জন্য জননেত্রীর মনোনীত প্রার্থী জননেতা দীপংকর তালুকদারকে বিজয়ী করার প্রত্যয়ে গতানুগতিক ধারার বাইরে গিয়ে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য এর আগে এতিম বাচ্চাদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্রবিতরণ ও জেব্রাক্রসিং তৈরী সহ নানা জনকল্যান মূলক কাজ সম্পাদন আসছে।