রাঙামাটিতে বরকল ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

711

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটি বরকল উপজেলার সুবলং ইউনিয়ন আওয়ামীলীগ এর১ নির্বাচন পরিচালনা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক জনাব খাদেম আলি, সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব শক্তি চাকমা কে যুগ্ম-আহবায়ক ও সদস্য সচিব করা হয় ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক  আবুল কালাম আজাদ সদস্য করা হয় ইউনিয়ন যুবলীগ সভাপতি অর্যুন চন্দ্র অধিকারি,বরকল উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুন নাহার বেগম,বরকল উপজেলা যুব-মহিলালীগের আহবায়ক ফাতেমা বেগম, বরকল উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃবেলাল খাঁন, গ্রন্থনা প্রকাশনা সম্পাদক ও সুবলং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃআসাদুজ্জামান(শামীম)সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃরাজিব হোসেন সহ মোট ৫১ বিশিষ্ঠ কমিটি করা হয়।

সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রপ্ত) হৃদয় রঞ্জন চাকমার সভাপত্বিত্বে সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বরকল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ড.সুজন শীল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃমনির হোসেন,সুবলং ইউনিয়ন আওয়ামীগের শ্রম-বিষায়ক সম্পাদক মোঃজাফর মোল্লা,সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম বাবু।

সভায় বক্তারা বলেন, ১৪-১১-২০১৮ ইং তাং ঢাকা পল্টন ময়দানে বি এন পি -জামাত কর্তৃক পুলিশের উপর হামলা ও রাষ্ট্রিয় সম্পদ নস্ট করার তিব্রনিন্দা জানান সকলে।তারা বলেন জামাত। -বি এন পি বাংলাদেশ কে পাকিস্তান করার পরিকল্পনা করছে, তার ই ধারাবাহিকতায় ঢাকায় পুলিশের উপর হামলা।তারা নির্বাচনকে বানচাল করতে চায়।

সভায় বক্তরা আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে সারা দেশের ন্যায় বরকল উপজেলায় ও চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বরকল উপজেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, সাবেক বরকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব সন্তোষ কুমার চাকমা ও বরকল উপজেলা আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব,বরকল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সবির কুমার চাকমার নেত্রীত্বে রাঙ্গামাটি পার্বত্য জেলার পাহাড়ি বাঙ্গালীর প্রিয় নেতা জননেতা দীপংকর তালুকদার এর নৌকা প্রতিকে জয় যুক্ত করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।