আওয়ামীলীগ কখনো অপরাজনীতিতে বিশ্বাস করে না………………দীপংকর তালুকদার

1046

 

 স্টাফ রির্পোটার –

রাঙ্গামাটি র্পাবত্য চট্টগ্রামে সকল সম্প্রদায়ের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প বলে মন্তব্য করেছেন প্রাক্তণ র্পাবত্য প্রতমিন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার। তিনি বলেন, আওয়ামীলীগ কখনো অপরাজনীতিতে বিশ্বাস করে না, জাতির জনক বঙ্গবন্ধুই আমাদের শিখিয়েছেন জনগনের কল্যান করাই আওয়ামীলীগের কাজ।

বৃহস্পতবিার বিকেলে রাঙ্গামাটির বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের কাছে অর্থসহায়তা ও বিভিন্ন সরঞ্জাম প্রদানকালে প্রাক্তণ প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন। এ সময় রাঙ্গামাটি জেলা পরষিদ চয়োরম্যান বৃষ কেতু চাকমা, রাঙ্গামাটি জলো পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক রফিকুল মাওলা, জেলা আওয়ামীলীগ নেতা উষামং, পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ জেলা স্বেচ্ছসেবকলীগ সভাপতি মোঃ শাওয়াল উদ্দনি প্রমূখ উপস্থতি ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রাক্তণ প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার রাঙ্গামাটরি পূরহিত কল্যাণ সমিতির মাধ্যমে রাঙ্গামাটরি পৌর এলাকার সকল পুরোহতিকে বস্ত্র বিতরণ করেন।
এছাড়া তিনি রাঙ্গামাটি ইলেকট্রিক মিস্ত্রি সমবায় সমিতির মৃত্যু ফান্ডে ১ লক্ষ টাকা, গাউছয়িা কমটিরি জন্য ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

এছাড়া তিনি রাঙ্গামাটি মোল্লাপাড়া জামে মসজিদ, হ্যাচারী জামে মসজদি, মানিকছড়ি জামে মসজিদ, রিজার্ভ মুখ খানকা জামে মসজদি, ফরিদ শাহ জামে মসজিদের জন্য ১ সেট করে মাইক সার্ভিস সেট প্রদানসহ রাঙ্গামাটিতে গঠিত রাঙ্গুনিয়া সমিতির জন্য আসবাবপত্র প্রদান করেন।