ছায়েফ সভাপতি, জসিম সম্পাদক

406

রাঙামাটি জেলার কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী কর্ণফুলী ডিগ্রী কলেজের শিক্ষক পরিষদ নির্বাচন উৎসবমূখর পরিবেশে সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয় কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক এবিএম ছায়েফ উল্লাহ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আব্দুল হালিম (জসিম)।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ জাকের হোসাইন। তিনি বলেন, জালভোট বিহীন, কোন ধরণের অপ্রিতিকর ঘটনা ঘটা ছাড়াই সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুপুর থেকেই শিক্ষকরা তাদের পছন্দের প্রার্থীদের আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ভোট প্রদান করে।
পরে নির্বাচনে কলেজের শিক্ষক পরিষদেরসহ সভাপতি নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ, যুগ্ন সম্পাদক নির্বাচিত হয় দর্শন বিভাগের প্রভাষক ওমর খৈয়াম চৌধুরী, সহকারী সম্পাদক নির্বাচিত হয় পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মিজারুল ইসলাম, কোষাধ্যক্ষ নির্বাচিত হয় যুক্তিবিদ্যা বিভাগের প্রভাষক আফসানা চৌধুরী, সদস্য নির্বাচিত হয় প্রাণী বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আজিম উদ্দীন, মোহাম্মদ জাফর আলম, মো আমিনুল হক।